October 8, 2024, 5:40 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

একেবারে বেপরোয়া হয়ে ওঠলেন সোফিয়া

একেবারে বেপরোয়া হয়ে ওঠলেন সোফিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত বছর কত রঙ্গই না দেখিয়েছেন মডেল-অভিনেত্রী সোফিয়া। কখনও সন্ন্যাস নিচ্ছেন, কখনও স্বঘোষিত মাতা অর্থাৎ ‘মাদার’ হয়ে উঠছেন, কখনও আবার যোগের পথ ছেড়ে ভোগের পথে পা বাড়িয়ে করেছেন বিয়ে। একই অঙ্গে কত লীলাই দেখাচ্ছেন তিনি। শুধু কি তাই? বিয়ের পরের পাঠটিও নিজের অনুরাগীদের শেখানোর উদ্যোগ নিয়েছিলেন সোফিয়া। প্রকাশ্যে স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেও দ্বিধা করেননি। যার টুকরো ঝলক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল।

নতুন বছরেও তার শরীর প্রদর্শনের রেওয়াজ অব্যাহত। এবার একেবারে বেপরোয়া হয়ে ওঠলেন তিনি। নতুন বছরের শুরুতেই স্বামীর সঙ্গে স্নানের ছবি পোস্ট করেছেন সোফিয়া। আর মজার বিষয় হল নগ্ন মডেলের মুখে শোনা গেল ‘মাদার’ অবতারের বাণী। সকলেই ঈশ্বরের সন্তান। ঈশ্বরকে ভয় পাওয়ার প্রয়োজন নেই। তাই ভালবেসে করলে কোনও কাজই খারাপ নয়। ইনস্টাগ্রাম পোস্টে অনুগামীদের এমনই বার্তা দিলেন তিনি। ছবি ও ক্যাপশন দেখলে সব গুলিয়ে যেতে পারে। সন্ন্যাসীর বেশ ত্যাগ করে এখন বিকিনিতে নেটদুনিয়া কাঁপাচ্ছেন সোফিয়া। বিয়ে, বিয়ের পর বিছানায় উষ্ণতা ছড়ানো, সবই তো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। তাহলে আর মধুচন্দ্রিমাই বা বাদ যায় কী করে! তাই স্বামী ভøাদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থার ছবি পোস্ট করেছেন। সম্প্রতি সমুদ্র সৈকতে টপলেস সোফিয়ারও দেখা মিলেছে। এবার অনুগামীদের নতুন বছরের শুভেচ্ছাও জানালেন নিজের ভঙ্গিতেই। সন্ন্যাসী সোফিয়া তীর্থক্ষেত্র ছেড়ে এখন স্বামীর সঙ্গে মিশরে হানিমুনে। বেশ মজা করেই যে দিনগুলি কাটাচ্ছেন, তা তাঁর ছবি ও ভিডিওগুলিতেই স্পষ্ট। স্বামীর বুকে ভর দিয়েই অনুগামীদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন মডেল।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর